ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টেকনাফে পৃথক অভিযানে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক ২
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর বিশেষ জোনের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা মুকুল গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের (ডিএনসি) এর একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। 

উপজেলার হ্নীলা ইউনিয়নের মোছনীপাড়াস্থ মাদ্রাসাতুল হাসান ওয়াল হোসাইন (রা.) ইসলামিয়া সুন্নিয়ার সামনে টেকনাফ-টু-কক্সবাজার সড়কের ওপর থেকে রোহিঙ্গা মোহাম্মদ ওসমানকে (২৮) ১০ হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। একইদিনে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন নাফ মেরিন শিশু পার্কের দক্ষিণ পাশে কামরুল সাদেকের নির্মাণাধীন ভবনের পশ্চিম পাশে সদর ইউনিয়নের খোনকার পাড়া এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবাসহ ওই এালাকার মোহাম্মদ হোসেন সওদাগরের ছেলে মে. শহীদউল্লাহকে (২৪) দুই হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় । 

সিরাজুল মোস্তফা আরও জানান, রোহিঙ্গা মোহাম্মদ ওসমান (২৮) ও মো. শহীদউল্লাহ (২৪) দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল বলে জানা যায়।

উল্লেখ্য, মো. শহীদুল্লাহর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ইতিপূর্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা রয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় পৃথক পৃথক মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর