ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রতীকী ছবি

কুড়িগ্রামের এক বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে জয়ন্ত চন্দ্র বর্মণ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বোয়ালখালী উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জয়ন্ত চন্দ্র বর্মণ কুড়িগ্রামের উলিপুর থানার পুরিরপটল গ্রামের মৃত গৌবিন্দ চন্দ্র বর্মণের ছেলে। মঙ্গলবার র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার এ তথ্য জানান।

তিনি বলেন, ভুক্তভোগী একজন বুদ্ধিপ্রতিবন্ধী (২৭)। গত ১৯ জুলাই হঠাৎ অসুস্থ হলে পরিবারের সদস্যরা তাকে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যান। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান ভুক্তভোগী ১৩ সপ্তাহের গর্ভবতী। এর আগে তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে জয়ন্ত চন্দ্র বর্মণ। এ ঘটনায় তার ভাই বাদী হয়ে জয়ন্ত চন্দ্র বর্মণকে আসামি করে উলিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে ভিকটিমের পরিবারের জানতে পারে আসামি জয়ন্ত চট্টগ্রামে অবস্থান করছে। এ বিষয়ে র‌্যাব-৭ বরাবর লিখিত অভিযোগ দেয় ভিকটিমের পরিবার। অভিযোগের ভিত্তিতে রবিবার গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জয়ন্ত নিজের অপকর্মের কথা স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর