ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ চট্টগ্রামের সাবেক ছাত্রনেতারা’
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশি-বিদেশি চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের সাবেক ছাত্রনেতারা। 

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে বাংলাদেশ ছাত্রলীগের ১৯৮৯-৯০ সেশনের চট্টগ্রাম মহানগরের সাবেক ছাত্র নেতৃবৃন্দের সমন্বয়ক হেলাল আকবর চৌধুরী বাবর এই ঘোষণা দিয়েছেন।

সংবাদ সম্মেলনে বাবর বলেন, ‘নির্বাচন বানচাল করার জন্য যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়ন জামায়াত-বিএনপির অসাংবিধানিক রাজনীতি ও ষড়যন্ত্রের রাজনীতিকে প্রকাশ্যে সমর্থন দিচ্ছে। এ দেশি-বিদেশি ষড়যন্ত্র-চক্রান্ত ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ ও মোকাবিলা করবে মহানগরের সাবেক ছাত্রলীগ নেতারা। সংবিধান অনুযায়ী যথাসময়ে দলীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজনের জন্য যে কোনো সহযোগীতায় প্রস্তত আমরা। ষড়যন্ত্র মোকাবেলায় আমরা ঐক্যবদ্ধ।’

সংবাদ সম্মেলনে সাাংবাদিকদের প্রশ্নের জবাবে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম বলেন, ‘আমাদের মধ্যে গ্রুপিং আছে, সেটা আমি স্বীকার করি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নে আমরা সবাই ঐক্যবদ্ধ। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবিলা করবো।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সালাউদ্দিন, দেবাশীষ নাখ দেবু, পুলক খাস্তগীর, গাজী মো. জাফর উল্লাহ, রিটু দাশ বাবলু, আবুল মনসুর মাইনউদ্দিন, আশিকুর রহমান মুন্না, জাকির হোসেন কিরণ, প্রনব দাশ, মির্জা আহমেদ, মনোয়ার জাহান মনির, নাজমুল হুদা শিপন, মাহবুব এলাহী, নাসির উদ্দিন মিন্টু, এএম কুতুব উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর