ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চুরির অভিযোগে দোকান কর্মচারী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর টেরিবাজার এলাকায় একটি দোকান থেকে ২১ লাখ টাকা চুরি করেছে দোকান কর্মচারী। এ ঘটনায় অভিযুক্ত দোকান কর্মচারী মিরাজ উদ্দিন হাসানকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ। শনিবার সাতকানিয়া উপজেলার আফজল নগর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে চুরি করা ২১ লাখ ৬৫ হাজার টাকা। গ্রেফতার মিরাজ উদ্দীন হাসান সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের আফজালনগর এলাকার আবুল হাসেমের সন্তান।

কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়দুল হক বলেন, নগরীর টেরিবাজারের বিপণি বিতানের যমুনা হোসিয়ারি ও গার্মেন্টস কাপড়ের দোকানে চাকরি করতো ওই যুবক। গত ২৮ মে রাতে দুই কর্মচারী যথা নিয়মে দোকান বন্ধ করে বাসায় যায়। পরেরদিন সকালে দোকানে গিয়ে দেখেন শার্টার এবং ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা। ক্যাশ বক্সে রাখা ২১ লাখ ৭৮ হাজার নাই। এ ঘটনায় মামলা দায়েরের পর দোকানের কর্মচারী, আশেপাশের বিভিন্ন ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে চুরি হওয়া দোকানের ম্যানেজার মিরাজ উদ্দিন হাসান লোভের বশবর্তী হয়ে চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে।

ওসি বলেন, দোকান কর্মচারীর স্বীকারোক্তি মতে তার গ্রামের বাড়ি সাতকানিয়ার আফজল নগরে অভিযান চালিয়ে গ্রামের মসজিদের কবরস্থানের জঙ্গলে পলিথিন দিয়ে পেঁচিয়ে লুকিয়ে রাখা অবস্থায় টাকা উদ্ধার করার হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর