ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দায়িত্ব নিলেন মিরসরাইয়ের উপজেলা চেয়ারম্যানরা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম কলি দায়িত্ব গ্রহণ করেছেন। রবিবার এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে তাদের বরণ করা হয়। একই অনুষ্ঠানে সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান ইসমতআরা ফেন্সিকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

মিরসরাই উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত বিদায় ও বরণ শীর্ষক এই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা মেহের আফরোজের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন (চট্টগ্রাম-১) মিরসরাই আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বরণ ও সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় জানান উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন, সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর