ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর পাথরঘাটা এলাকার একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম রকিব উদ্দীন। তিনি বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকার বাসিন্দা এবং ওই স্কুলের চতুর্থ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষক।

কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়েদুল হক বলেন, রকিব উদ্দীন ও সুরজিত পাল নামে দুইজন শিক্ষক ওই স্কুলের পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শ্লীতহানি করার অভিযোগে শিক্ষার্থীর মা মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ শিক্ষক রকিব উদ্দীনকে গ্রেফতার করেছে। অপর শিক্ষক সুরজিত পালকে গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এজাহারসূত্র জানা যায়, ওই কিশোরী চতুর্থ শ্রেণীতে থাকা অবস্থায় থেকে আড়ালে নিয়ে স্পর্শ করার চেষ্টা করতো। তাদের কথা মতো আড়ালে না গেলে ক্লাসে বকাঝকা ও নাম্বার কম দেওয়ার ভয় দেখাতো। দীর্ঘদিন ধরে এ হয়রানির পরও বিষয়টি ভয়ে কাউকে জানায়নি। সর্বশেষ গত রবিবার স্কুলের বাথরুমে যাওয়ার সময় দুই শিক্ষক কিশোরীর স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং শ্লীতহানি করে। বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকিও দেয়। স্কুল ছুটির পর বাসায় গিয়ে কান্নাকাটি করলে পরিবারে বিষয়টি জানাজানি হয়।  

  বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর