ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রতীকী ছবি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিলিটারি পুল এলাকার পটিয়া অংশে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। বৃহস্পতিবার দিবাগত এগারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রুমি আকতার (২২), ফাহিম (৫) ও সিএনজি চালক আনোয়ার হোসেন (৫৭)। নিহত রুমি ও ফাহিম সম্পর্কে ফুপি-ভাতিজা।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইদুল ইসলাম বলেন, রাতে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজি থেতে স্থানীয়দের সহায়তায় এক নারী ও শিশুর লাশ উদ্ধার করে পটিয়া হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়। তাদের স্বজনরা এসে নাম পরিচয় সনাক্ত করার পর শুক্রবার সকালে লাশ হস্তান্তর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালখালী থেকে ছেড়ে আসা পটিয়া অভিমুখী একটি যাত্রীবাহী সিএনজি মিলিটারি পুল অতিক্রম করে পটিয়া অংশে পার হওয়ার পথেই বিপরীত দিক থেকে কালুরঘাটের দিকে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক যাত্রীবাহী সিএনজিকে চাপা দিলেই ঘটনাস্থরে দু’জন নিহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক আনোয়ারকে মৃত ঘোষণা করে।

পটিয়া থানার ওসি জসীম উদ্দীন বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

 বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর