ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সন্ত্রাসী মনা খুনের প্রধান আসামিসহ চারজন গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী সাহেদ হোসেন মনাকে ব্যবসায়িক দ্বন্দ্বে খুন করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ চারজনকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করেছে। হবিগঞ্জ সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল হত্যাকারীদের। শুক্রবার সিএমপির দক্ষিণ জোনের উপ-কমিশনারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন মামলার প্রধান আসামি জুয়েল (৩৪), সহযোগী বশির (২৬), সাগর (২৮) ও জুয়েল ওরফে ছোট জুয়েল (২৫)। হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার চৈঠপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরাও কিশোর গ্যাং লিডার হিসেবে পরিচিত।

সিএমপির দক্ষিণ জোনের উপ-কমিশনার (অতিরিক্ত ডিআইজি) মোস্তাফিজুর রহমান বলেন, হত্যাকারীরা ও মনা আগে একপক্ষে থাকলে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মতানৈক্য সৃষ্টি হয়ে আলাদা দুইটি পক্ষ তৈরি হয়। এ বিরোধের জেরেই মূলত মনার ওপর হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা হত্যার পরপরই চট্টগ্রাম ছেড়ে পালিয়ে যায়। হবিগঞ্জের সীমান্ত এলাকা দিয়ে তারা ভারতে পালানোর চেষ্টা করেছিল।

গত ৭ জুলাই রাতে নগরীর স্টেশন রোডে পাখি মার্কেট এলাকায় খুন হন তালিকাভুক্ত সন্ত্রাসী কিশোর গ্যাং লিডার সাহেদ হোসেন মনা। এরআগে ২০২৩ সালের ৯ জুলাই দিনদুপুরে রিয়াজউদ্দিন বাজারের রয়েল টাওয়ারের সামনে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছিলেন তিনি। ভাতের হোটেলের ব্যবসাসহ বিভিন্ন বিষয়ে বিরোধের জেরে পূর্ব পরিচিতরা মনাকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় মনার বাবা শাহ আলম গ্রেফতার জুয়েলকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় মামলা করেন। হত্যার পর পুলিশ সজীব ও ফরহাদ নামে দুই জনকে গ্রেফতার করে।

 বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর