ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ছাদ থেকে ছাত্রলীগকর্মীদের ফেলে দিল ছাত্রদল ও শিবির, ২ জনের অবস্থা আশঙ্কাজনক
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চট্টগ্রামের মুরাদনগরে একটি বাণিজ্যিক ভবনের ছাদ থেকে ছাত্রলীগকর্মীদের ফেলে দিয়েছে ছাত্রদল ও শিবির কর্মীরা। জানা যায়, মঙ্গলবার কোটা আন্দোলনকারীদের মধ্যে ছদ্মবেশে ঢুকে পড়ে এ সহিংস হামলা চালায় ছাত্রদল ও শিবির কর্মীরা। এ ঘটনায় অন্তত দুইজন ছাত্রলীগকর্মীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

এদিন সকাল থেকেই ছাত্রলীগ ও পুলিশের সঙ্গে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া চলে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের। এর এক পর্যায়ে ছদ্মবেশে আন্দোলনকারীদের মধ্যে ঢুকে পড়ে ছাত্রদল ও শিবিরকর্মীরা। এসময় তারা ছাত্রলীগ ও পুলিশের সঙ্গে পরিকল্পিতভাবে সংঘর্ষে জড়ায়।

সংঘর্ষের এক পর্যায় ছাত্রদল ও শিবিরের ধাওয়ায় মুরাদনগরের একটি বাণিজ্যিক ভবনে আশ্রয় নেন কয়েকজন ছাত্রলীগ কর্মী। এসময় প্রাণে বাঁচতে ছাত্রলীগকর্মীরা ভবনটির ছাদে আশ্রয় নেন। তবে সেখানেও তাদের উপর হামলা চালানো হয়। একে একে পিটিয়ে ছাদ থেকে ফেলে দেওয়া হয় কয়েকজন ছাত্রলীগকর্মীকে। যাদের মধ্যে মাহাদি ও জালাল নামের দুই ছাত্রলীগকর্মীর অবস্থা খুবই গুরুতর। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে, চিকিৎসক তাৎক্ষণিক আইসিইউতে ভর্তি করান।



এই পাতার আরো খবর