ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে বিএনপি নেতা মঞ্জু গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনজুরুল আলম চৌধুরী মঞ্জুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার আকবর শাহ থানা এলাকার কর্ণেলহাটস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর ঘনিষ্ঠ হিসেবে নগর রাজনীতিতে পরিচিত রয়েছে। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আকবরশাহ্ থানার ওসি গোলাম রব্বানী। 

নগর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ইদ্রিস আলী বলেন, বিএনপি নেতা মনজুরুল আলম চৌধুরী মঞ্জুকে বাসা থেকে গ্রেফতারের সময় পুলিশ তার পরিবারের সদস্যদের সঙ্গে অশোভন আচরণ করে। পরিবারের সকল সদস্যদের মোবাইল ফোন কেড়ে নিয়ে সবাইকে এক জায়গায় দাঁড় করিয়ে রাখে। কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গত ১৬ জুলাই থেকে ২৭ জুলাই সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রামে বিএনপির ৩৭০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। নেতাকর্মীদের বিরুদ্ধে ১৮টি মামলায় ৩৭ হাজার জনকে আসামি করা হয়েছে। শুক্রবার থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে মনজুরুল আলম চৌধুরী মঞ্জুকে গ্রেফতারের ঘটনায় নিন্দা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, কেন্দ্রীয় নেতা ইসরাফিল খসরু মাহমুদ চৌধুরীসহ স্থানীয় নেতারা।

বিডি প্রতিদিন/এএম

 



এই পাতার আরো খবর