ঢাকা, রবিবার, ৪ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে বিএনপির শীর্ষ ৩ নেতার বাড়িতে অগ্নিসংযোগ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে মন্ত্রী ও মেয়রের বাড়িতে হামলার এক ঘণ্টার মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহ ও সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের বাসায় হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন বিএনপি নেতারা।

চট্টগ্রাম মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা ইদ্রিস আলী বলেন, শনিবার রাত সোয়া ৮টার দিকে একটি মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের নগরীর বাদশা মিয়া রোডস্থ বাসভবনে হামলা চালায় এবং নিচে পার্কিংয়ে থাকা অন্তত ৭/৮টি গাড়িতে আগুন দেয়।

রাত সাড়ে ৮টার দিকে পাঁচলাইশস্থ মেডিকেলের পূর্বগেটে নগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহর বাসভবনে ও পৌনে নয়টায় মেহেদীবাগস্থ আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসভবনে হামলা হয়।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) তারেকের আজিজের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি ঘটনার বিষয়ে অবহিত নন বলে জানান।

এর আগে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরীর বাড়িতে হামলা এবং এমপি মহিউদ্দিন বাচ্চুর অফিসে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া যায়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর