ঢাকা, বুধবার, ৭ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

দেশের মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করেছি: ডা. শাহাদাত
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সবাইকে ধৈর্য ধারণ করতে হবে এবং রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। এখন দেশকে বাঁচাতে হবে। দেশের মানুষের অধিকার আদায়ের জন্য আমরা সংগ্রাম করেছি। এই যুদ্ধটা ছিল দেশ বাঁচানোর,মানুষ বাঁচানোর। কাজেই আমরা যেহেতু এই যুদ্ধে বিজয়ী হয়েছি। এখন সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সুন্দর বাংলাদেশ গড়তে হবে।  

মঙ্গলবার (৬ আগস্ট) দলীয় কার্যালয় নাসিমন ভবনে বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, একটি গোষ্ঠী ছাত্র-জনতার বিজয় তথা দেশের মানুষের বিজয়কে নস্যাৎ করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। মিডিয়াতে বিভিন্নভাবে মিথ্যা অপপ্রচার চালিয়ে তথ্য বিকৃতি করে গুজব ছড়িয়ে বিভিন্ন জায়গায় হামলা বা অপকর্ম করছে।  

বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট নেতা অধ্যাপক ঝন্টু কুমার বড়ুয়ার সভাপতিত্বে উজ্জ্বল বরণ বিষ্ণয়ের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কল্যাণ ফ্রন্ট কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাজিব ধর তমাল, পাথরঘাটা ওয়ার্ডের সাবেক কমিশনার ইসমাইল হোসেন বালি, কল্যাণ ফ্রন্ট নেতা আরকে দাস অপু ,বাপি দে, কমল জ্যোতি বড়ুয়া, দীপক চৌধুরী কালু, রুবেল বড়ুয়া, অসীম বণিক, সঞ্জয় বিপ্লব চৌধুরী, রিপন দেব, সাজু দাস, সুকান্ত মজুমদার, জুয়েল বড়ুয়া, জীবন মিত্র ও প্রান্ত বাসক প্রমুখ।  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর