ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

আজকের পত্রিকা

মিরসরাইয়ে ঝরনা দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই পর্যটকের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামের মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে দুই পর্যটকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত পর্যটকরা হলেন- কুমিল্লার লালমাইয়ের ছোট শরিফপুর এলাকার বাসিন্দা অঞ্জন বড়ঁঈ (২১) ও একই এলাকার বাসিন্দা ফয়সাল হক (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কুমিল্লার লালমাই থেকে চার বন্ধু মিলে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা দেখতে যান। তবে পানির স্রোত বেশি থাকায় তারা ঝরনা না দেখেই ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। ফেরার পথে বৈদ্যুতিক খুঁটির ওপর ভেঙে পড়া একটি গাছের ডালের সঙ্গে লেগে দুইজন বিদ্যুতায়িত হয়। এ  সময় সঙ্গে থাকা অন্য দুই বন্ধু স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিফাত সুলতানা বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়। সঙ্গে থাকা বন্ধুরাও এখন অনেকটা বিপর্যস্ত অবস্থায় আছেন।  

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, ঝরনায় দুর্ঘটনায় মৃত্যুর সংবাদ পেয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর