ঢাকা, সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

অপকর্মে জড়িতরা বিএনপির কেউ নন: মীর হেলাল
অনলাইন ডেস্ক

‘অপকর্মে জড়িতরা বিএনপি বা অঙ্গ সংগঠনের কেউ নন’ এমন মন্তব্য করেছেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ -সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ও বিএনপি আন্তর্জাতিক সম্পর্ক কমিটির সদস্য এবং বিএনপি মিডিয়া সেল-এর আহ্বায়ক কমিটির সদস্য ব্যারিস্টার মীর মুহাম্মদ হেলাল উদ্দিন। দলের নাম ভাঙিয়ে যে কোনো দখলদারিত্ব-চাঁদাবাজি করবে তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার আহ্বানও জানান তিনি।

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলাধীন নাঙ্গলমোড়া ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে হালদা নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ ও বন্যা কবলিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মীর হেলাল উদ্দিন বলেন, বিএনপিতে কোনো দখলদার, চাঁদাবাজ ও দুষ্কৃতিকারীদের ঠাঁই নেই,যারা অন্যায়-অপকর্মে জড়িত তারা বিএনপি বা অঙ্গ সংগঠনের কেউ নন। কেননা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বিষয়ে অত্যন্ত কঠোর নীতি অবলম্বন করছেন। দলের নাম ভাঙিয়ে দখলদারিত্ব-চাঁদাবাজি করবে তাকে ধরে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন।

তিনি বলেন, বিগত ১৬ বছর ধরে ফ্যাসিস্ট আওয়ামী লীগ ও তাদের সাঙ্গপাঙ্গরা অন্যায়ভাবে দখল, চাঁদাবাজি, গুম, খুন ও মিথ্যা মামলার মাধ্যমে রাজত্ব করেছে। বিএনপি নেতাকর্মীদের ওপর নির্যাতন-নিপীড়ন চালিয়ে তারা ভেবেছিল বিএনপিকে নিশ্চিহ্ন করে দিবে। কিন্তু সেটি সম্ভব হয়নি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দৃঢ় মনোবল ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঠিক নেতৃত্বের কারণে। একপর্যায়ে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে ছাত্র-জনতার সংঘবদ্ধ আন্দোলন ও গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়েছে। কিন্তু তার দোসররা এখনও অন্যায় কার্যক্রম ও দেশবিরোধী ষড়যন্ত্র করছে।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর