ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

বহিষ্কৃত যুবদল নেতার বিরুদ্ধে যুবদলের মামলা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামের পটিয়া পৌরসভা যুবদলের বহিষ্কৃত যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান বাদী হয়ে পটিয়া থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় তার বিরুদ্ধে বিএনপির নাম ভাঙিয়ে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে।

এরআগে শুক্রবার এক স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাইয়ের অভিযোগে যুবদল নেতা মামুনকে প্রাথমিক সদস্যপদসহ দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবদলের সভাপতি মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাস নয়ন। এরআগে মামুনুর রশিদ মামুনসহ ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী কক্সবাজারের ঈদগাঁও এলাকার রুবেল দাশ।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার বলেন, এ ঘটনায় জড়িত কয়েকজনকে সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আজগর বলেন, কোন অন্যায়কারীর সাথে যুবদলের সম্পৃক্ততা নেই। যারা দলের নির্দেশনা অমান্য করে বিভিন্ন অনৈতিক কাজে লিপ্ত হচ্ছে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্ত যুবদল নেতা মামুনকে দল থেকে বহিষ্কারের পর এবার তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর