ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, চালক নিহত
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামের পটিয়ায় দাড়িয়ে থাকা ট্রাকের পেছনে সিএনজির ধাক্কায় সিএনজি চালক আবদুল মান্নান (৪৮) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পটিয়া থানার এসআই খায়ের উদ্দিন ভূঁইয়া (৩৪), জুয়েল সরকার (৩২) ও তোয়াই চাকমা নয়ন (৩০) নামে তিনজন। নিহত সিএনজি চালক পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের ২ নং ওয়াডের মধ্যমপাড়া এলাকার আমজাদ আলীর বাড়ির মৃত আনু মিয়ার ছেলে। শুক্রবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বোর্ড বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশের ওসি আনিসুর রহমান বলেন, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের বোর্ড অফিস এলাকায় দাড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে পুলিশকে বহনকারী সিএনজি অটোরিকশাটি ধাক্কা দিলেই এ দূর্ঘটনাটি ঘটে। নিহত সিএনজি চালকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, মহাসড়কের বোর্ড অফিস এলাকায় যান্ত্রিক ত্রুটি থাকায় দাড়িয়ে থাকা কক্সবাজার অভিমুখী একটি ট্রাকের পেছনে চট্টগ্রাম থেকে পটিয়া থানার তিন পুলিশ সদস্যকে বহনকারী দ্রুতগামী সিএনজি অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মৃত্যুবরণ করে। এঘটনায় সিএনজিতে থাকা তিনজন আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর