ঢাকা, রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবীদের সনদ বিতরণ
স্বেচ্ছাসেবকরাই সরকারের প্রতিনিধিত্ব করবে: ডেপুটি অ্যাটর্নি জেনারেল
অনলাইন ডেস্ক

ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট সাইফুর রহমান বলেছেন, বর্তমান অন্তর্বর্তী সরকার ঘোষিত কর্মসূচিগুলো মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে স্বেচ্ছাসেবকরাই প্রতিনিধিত্ব করবে। সাহস নিয়ে মাঠের কাজগুলো তারাই এগিয়ে নেবেন। শুক্রবার মিরসরাইয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানো স্বেচ্ছাসেবীদের সনদ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপজেলার স্বেচ্ছাসেবী যুব সংগঠন অদম্য যুব সংঘের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এই আইনজীবী।

অ্যাডভোকেট সাইফুর রহমান বলেন, অন্তর্বর্তী সরকার স্বেচ্ছাসেবীদের সরকার। ড. মুহাম্মদ ইউনূস এমন কিছু সংগঠন পরিচালনা করেই আজ বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছেন। নোবেল পুরস্কার পেয়েছেন। সেই আদলে বাংলাদেশের রূপরেখা প্রণয়ন করছেন। তাই এই সময়টা যেমন স্বেচ্ছাসেবকদের, তেমনি এই সরকারও স্বেচ্ছাসেবকদের। মিরসরাইয়ের সব জায়গায় স্বেচ্ছাসেবকদের প্রতিনিধি থাকবে। সামাজিক সংগঠনের প্রতিনিধিদের সাহস করে সামনে অগ্রসর হতে হবে।

এর আগে আগস্টের ভয়াবহ বন্যায় উপজেলার বিভিন্ন অঞ্চলে মাঠ পর্যায়ে উদ্ধার ও ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশগ্রহণকারী অদম্য যুব সংঘের ৩২ জন স্বেচ্ছাসেবকের হাতে সনদ তুলে দেন প্রধান অতিথি। অনুষ্ঠানে সংগঠনের পরিচালক এনামুল হক সোহাগের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগ, শিক্ষানুরাগী ও সমাজসেবক ওহিদুল ইসলাম দিপু, সংগঠনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ প্রমুখ। এসময় স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও অদম্য যুব সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন। বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর