ঢাকা, বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে জামায়াতের দায়িত্বশীল সভা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর ৩৭ নম্বর ওয়ার্ড বন্দর থানা জামায়াতে ইসলামী, ছাত্রশিবির, শ্রমিক কল্যাণ ফেডারেশন, শ্রমিক সংঘের যৌথ দায়িত্বশীল সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বন্দর কলেজ ক্যাফেটেরিয়ায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানুষকে আমরা মানুষের মর্যাদা দিতে চাই। দল-ধর্মের ব্যবধান না করে মানুষকে দেশের স্বার্থে এবং জনগণের স্বার্থে ঐক্যবদ্ধ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে হলে দলমত নির্বিশেষে বৃহত্তর জাতীয় ঐক্য দরকার। বিভক্ত জাতি কখনও উন্নতি করতে পারে না। দীর্ঘদিন ধরেই আমাদের উপর অপমান ও লাঞ্ছনা চলেছে। যা আর চলতে দেওয়া যায় না বরং তা পাল্টানোর সময় এসে গেছে। আর এজন্য আমাদেরকে অতীত বৃত্ত থেকে বেরিয়ে আসা দরকার। ছাত্র-শ্রমিক-জনতা ঐক্যবদ্ধ হয়ে দেশে নতুন যে সূর্যোদয় ঘটিয়েছে তা আর অস্তমিত হতে দেয়া যাবে না। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।’

সমাবেশে উপস্থিত ছিলেন বন্দর থানা জামায়াতের আমীর মাহমুদুল আলম, সেক্রেটারি ইকবাল শরিফ, কর্মপরিষদ সদস্য শফিউল আলম, শ্রমিক কল্যাণ বন্দর থানার সভাপতি আবু তালেব, শ্রমিক সংঘের সভাপতি হেলাল উদ্দিন, ছাত্রশিবির সভাপতি ইমাম উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর