ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকা মেডিকেল কলেজে দালাল নির্মূল অভিযান, ২৪ জনকে কারাদণ্ড
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে দালাল নির্মূলে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। অভিযানে ২৪ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৩) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ জুন) বেলা সাড়ে ১১টায় এ অভিযান শুরু হয়। এসময় হাসপাতালের ভেতরে ও বাইরে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে র‍্যাব। র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বশু অভিযানের নেতৃত্ব দিয়ে এ কারাদণ্ড দেন।

তিনি বলেন, হাসপাতালে আসা রোগীদের বাধা সৃষ্টি করা ও কথাবার্তার মাধ্যমে ব্রেনওয়াশ করে সুচিকিৎসা থেকে বঞ্চিত করে অন্য হাসপাতালে নিয়ে যাওয়াসহ নানা উপযুক্ত প্রমাণ স্বরূপ এ ২৪ দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে বহির্বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল বাশার জানান, দালাল নির্মূলে র‌্যাব-৩ হাসপাতালের চারিদিকেই অভিযান পরিচালনা করেন। জরুরি বিভাগ, বহির্বিভাগ, নতুন ভবনের সামনে সব জায়গায় তারা অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, দালাল নির্মূল অভিযানে অবৈধভাবে হাসপাতালে প্রবেশকারী কয়েকজনকে আটক করেছে র‌্যাব।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত 



এই পাতার আরো খবর