ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

গাঁজার কেকসহ গ্রেফতার তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী কারাগারে
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

গাঁজার কেকসহ গ্রেফতার তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  রবিবার (১৩ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া ওই শিক্ষার্থীরা হলেন কাফিল ওয়ারা রাফিদ, কাজী রিসালাত হোসেন ও সাইফুল ইসলাম সাইফ। কাফিল আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-তে কম্পিউন্টার সায়েন্স, রিসালাত ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর এসিসিএ ও সাইফ পড়ছে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ-ইউডার চারুকলায়।  

গত ১০ জুন জিজ্ঞাসাবাদের জন্য এ তিনজনের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

এর আগে গত ৯ জুন সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে তাদের গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের সদস্যরা।

গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন রাজধানীতে একাধিক চক্র গাঁজার নির্যাস দিয়ে কেক বানিয়ে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এ তথ্যের ভিত্তিতে তারা গত বুধবার (৯ জুন) বিকেলে মোহাম্মদপুরের শাহাজাহান রোডের একটি জায়গা থেকে প্রথমে রাফিদ ও সাইফকে আটক করে। এ সময় তাদের কাছে প্রায় ১৮টি গাঁজার কেক পাওয়া যায়। তারা সেগুলো ডেলিভারি দিতে যাচ্ছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রিসালাত হোসেনকে ১২ পিস গাঁজার কেকসহ আটক করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর