ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডিজেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন
নারায়ণগঞ্জ প্রতিনিধি
ডিজেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন।

ডিজেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবিতে নারায়ণগঞ্জে মানববন্ধন ও মিছিল করেছে নৌযান শ্রমিকরা। বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের আওতাধীন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এবং বাংলাদেশ বাল্কহেড ট্রলার মালিক-শ্রমিক ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন বাংলাদেশ বাল্কহেড ট্রলার মালিক-শ্রমিক ঐক্য পরিষদের কাওটাইল শাখার সহ-সভাপতি রাজীব হোসেন রনি। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি সবুজ শিকদার, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মো. শহীদুল্লাহ প্রধান, সহ-সভাপতি এস এম মনজুর আহমেদ ও বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন চুন্নু।

আরও বক্তব্য রাখেন বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কবির হোসেন, সহ-সম্পাদক আক্তার হোসেন, শ্রমিকলীগ নেতা সোহেল সরদার, নিজামউদ্দিন বিপ্লব, সাইফুল  ইসলাম, বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন নারায়ণগঞ্জ শাখার সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহাদাৎ হোসেন, সারুলিয়া শাখার সভাপতি শামীম আহমেদ ও মুন্সিগঞ্জ শাখার সেক্রেটারি ফারুক ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর