ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জুলুম না হলে নানককে বুঝিয়ে দিতাম ঘুঘুর ফাঁদ কোথায় : তৈমূর
নারায়ণগঞ্জ প্রতিনিধি:
তৈমূর আলম খন্দকার (ফাইল ছবি)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৬ জানুয়ারির মেয়র নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, তিনি প্রার্থী হওয়ায় ‘বিএনপি যে আছে’ সরকার সেটা টের পেয়েছে। 

তিনি বলেন, তাঁর নির্বাচনী প্রতীক হাতি ছাপানো ব্যাজ-পরা যাকেই পেয়েছে পুলিশ গ্রেফতার করেছে। তৈমূর গতকাল মাসদাইরের মজলুম মিলনায়তনে ‘ইভিএম মেশিনে ভোট, জাতির জন্য অশনি সংকেত’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। তিনি তাঁর কর্মী-সমর্থকদের ওপর জুলুম চালানো হয়েছে বলে অভিযোগ করে বলেন, না হলে (আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা) জাহাঙ্গীর কবির নানককে বুঝিয়ে দিতাম ঘুঘুর ফাঁদ কোথায় আছে। 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির এই সাবেক আহ্বায়ক আরও বলেন, নাসিক চলছে সিন্ডিকেটের মাধ্যমে। সব সুবিধা সিন্ডিকেট ভোগ করে, সাধারণ মানুষ নয়। তিনি বলেন, জাইকার উন্নয়নের শেয়ার কোথায় যায় সময় হলে তিনি ফাঁস করবেন। তিনি বলেন, আমি বিনা হিসাবে নির্বাচন করতে আসিনি।

আমি মনে করি এ নির্বাচনে আমার লাভ হয়েছে। দলেরও লাভ হয়েছে। তৈমূর বলেন, তাঁকে যতই বহিষ্কার করা হোক না কেন তিনি আমৃত্যু বিএনপির রাজনীতি করে যাবেন। কারণ, বিএনপিকে তিনি নিজের দল মনে করেন।

তৈমূর বলেন, ভোটাররা যেভাবে অনেক কষ্ট স্বীকার করে শেষ দিন পর্যন্ত তার পাশে ছিলেন, সেই ঋণ তার গায়ের চামড়া দিয়ে জুতা বানিয়ে দিলেও শোধ হবে না। তিনি বলেন, ওরা বলে নারায়ণগঞ্জে উন্নয়ন হয়েছে। কিন্তু উন্নয়নের সঙ্গে সুশাসন থাকতে হয়। সুশাসন না থাকলে জনগণ উন্নয়নটা ভোগ করতে পারে না। একটা গ্রুপ সেটা ভোগ করে। আওয়ামী লীগের সবাইও এটা ভোগ করে না। আওয়ামী লীগেও একটা অংশ আছে যারা নির্যাতিত।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর