ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে প্রেমিক জনি আহম্মেদের বাড়িতে কলেজছাত্রী অবস্থান নিয়েছেন। বিয়ে না করা পর্যন্ত ওই বাড়ি থেকে যাবে না বলে জানিয়েছেন।

স্থানীয়রা জানান, সাত বছর আগে কলেজ ছাত্রীর (২১) সঙ্গে উপজেলার বাউসা ইউনিয়নের সরকার পাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে জনি আহম্মেদের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। এইচএসসি পাশ করার পর তারা দুইজনে আবদুলপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছেন। ছোট থেকে তারা একসঙ্গে শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াত করার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

সম্প্রতি ওই কলেজছাত্রীর বাড়ি থেকে অন্যত্র বিয়ের প্রস্তুতি নেওয়া হয়। ওই কলেজছাত্রী বিষয়টি জনিকে জানিয়ে বিয়ের কথা বলেন। কিন্তু জনি রাজি না হওয়ায় মঙ্গলবার সন্ধ্যা থেকে সেখানে অবস্থান নিয়েছেন। 

বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, ‘ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। আইনিভাবে যেটা হয়, সেটা হবে।’

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে ঘটনা শুনেছি। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। তারপরও খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।’

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর