ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রমেকের কর্মচারী সমিতির সভাপতি ও সম্পাদককে বদলি
নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মেডিকেল কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক জাকির হোসেনকে বদলি করা হয়েছে। রবিবার রমেক প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে। 

এর আগে শনিবার মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ আহমদ স্বাক্ষরিত এক আদেশ রমেকের অধ্যক্ষ বরাবর পাঠানো হয়। 

চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি রেজাউল করিম ইপি ডায়াস্কোপ অপারেটর ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অফিস সহায়ক পদে রমেকে কর্মরত ছিলেন। বিষয়টি রবিবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন রকেম অধ্যক্ষ ডা. বিমল চন্দ্র রায়।  

স্বাস্থ্য অধিদপ্তর মহাখালীর আদেশে বলা হয়, রমেকের ইপি ডায়াস্কোপ অপারেটর মোঃ রেজাউল করিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজে শূন্য পদে এবং অফিস সহায়ক জাকির হোসেনকে রাঙ্গামাটি মেডিকেল কলেজে শূন্য পদে বদলি/পদায়ন করা হয়েছে। আদেশ জারির তিন কর্মদিবসের মধ্যে তাদের দু'জনকে নতুন কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। 

এদিকে, রেজাউল করিম ও জাকির হোসেনের বিরুদ্ধে রংপুর মেডিকেল কলেজে ভিসারা, পিএম রিপোর্ট, ডিএনএ রিপোর্ট, ধর্ষণ রিপোর্টসহ নানান ধরণের অনিয়মের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এসব অভিযোগের কারণে তাদের বদলি করা হয়েছে মনে করছেন সেখানকার অন্য কর্মচারীরা।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বিমল চন্দ্র রায় বলেন, শনিবার সকালে তাদের বদলির আদেশ ই-মেইলে পেয়েছিল। ৩ দিনের মধ্যে তাদের নতুন কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর