ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘গত ১৪ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে প্রাণিসম্পদ খাত তার একটি বড় উদাহরণ’
অনলাইন ডেস্ক

গত ১৪ বছরে বাংলাদেশে যে ব্যাপক উন্নয়ন হয়েছে প্রাণিসম্পদ খাত তার একটি বড় উদাহরণ বলে জানিয়েছেন বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার আমিন উল আহসান।

শনিবার বরিশালের বাংলাদেশ ডেভেলপমেন্ট সোসাইটি সম্মেলন কক্ষে আয়োজিত ‘বাংলাদেশের প্রাণিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক বিভাগীয় ওরিয়েন্টেশন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশ্বব্যাংকের অর্থায়নে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প ও পরিপ্রেক্ষিতের যৌথ উদ্যোগে বরিশাল বিভাগের গণমাধ্যমকর্মী ও প্রাণিসম্পদ কর্মকর্তারা এই কর্মশালায় অংশ নেন।

খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. লুৎফর রহমানের সভাপতিত্বে এবং পরিপ্রেক্ষিত-এর নির্বাহী পরিচালক সৈয়দ বোরহান কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএলএস-এর পরিচালক (উৎপাদন) ড. এ. বি. এম. খালদেুজ্জামান এবং ডিএলএস-এর পরিচালক (বাজেট) ড. মো আবু সুফয়িান। আরও উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের চীফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ড. গোলাম রব্বানী।

কর্মশালায় এলডিডিপি প্রকল্প ও দেশের প্রাণিসম্পদ খাত তুলে ধরার পাশাপাশি প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমের ভূমিকা তুলে ধরা হয়। এলডিডিপি প্রকল্প এবং গণমাধ্যমের জন্য গুরুত্বপূর্ণ বিষয়সমূহও তুলে ধরা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর