ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকায় ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক ছাত্রদের ইফতার ও দোয়া মাহফিল
অনলাইন ডেস্ক
ঢাকায় ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক ছাত্রদের ইফতার ও দোয়া মাহফিল

ঢাকায় ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর উত্তরার স্কাই ভিউ রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল আয়োজন করা হয়। ঢাকাসহ অন্যান্য জেলায় বসবাসরত ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে সকল প্রয়াত ছাত্র, শিক্ষক এবং কর্মচারীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সেই সাথে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া করা হয়। 

অনুষ্ঠানটির মূল আয়োজক ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের জেনারেল সেক্রেটারি ও পলিমার সলিউশন লি: এর ম্যানেজিং ডাইরেক্টর ১৯৯৫ ব্যাচের আরিফ চৌধুরী রাসেল, এডমিন সেক্রেটারি শরিফুজ্জামান সোহেল ও অর্গানাজিং সেক্রেটারি মো: হাবিব উল্লাহ বাবু।

উল্লেখ্য, আজকের এই দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ১৯৮৯ ব্যাচের ছাত্র এবং ড্রীমওয়ে গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আ ফ ম আফজালুর রহমান, ১৯৮৪ ব্যাচের এবং ইউ সি বি এল ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা মাখন, ১৯৭৯ ব্যাচের ব্যবসায়ী খান মেহেদী, ১৯৮৮ ব্যাচের রিটায়ার্ড মেজর জনাব মামুন, ১৯৯৫ ব্যাচের ছাত্র এবং নাগরিক টিভির নিউজ এডিটর সাখাওয়াত হোসেন, ২০০০ ব্যাচের ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন 3S সফটওয়্যার এর চেয়ারম্যান তৌফিক হাসান অভী, ড্রীমওয়ে গ্রুপের জেনারেল ম্যানেজার মো: হাবিব উল্লাহ বাবু, বুকিশ পাবলিকেশন্স এর প্রকাশক সোহাগ আহমদ, ওয়ান ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা মনজিল ইয়াদুল হাসান, ৭১ টিভির ব্রডকাস্ট ম্যানেজার নাজিমউদ্দীন রাফেল এবং ১৯৯১ ব্যাচের ছাত্র এবং আমরা টেকনোলজিস এর জেনারেল ম্যানেজার এমদাদ উল্লাহ রাজু।

 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

  



এই পাতার আরো খবর