ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাইক দুর্ঘটনায় বান্ধবীর মৃত্যু, এবার বন্ধুর আত্মহত্যা
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিলে ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেলে থাকা নওশিন। ঈদের আগের দিন ঘটে যাওয়া এই দুর্ঘটনায় আহত হয়েছিলেন বাইক চালক রাহাত হোসেন আরিফ। আর ঈদের পরেরদিন রবিবার (২৩ এপ্রিল) আরিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, শুক্রবারের বাইক দুর্ঘটনায় নিহত বান্ধবীর মৃত্যুশোক সইতে না পেরে আরিফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার বয়স ২৫ বছর। আরিফ হাবিবুল্লাহ বাহার কলেজের শিক্ষার্থী ছিলেন। তার বাবার নাম মো. আমির হোসেন, মা শাহিনুর বেগম।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে খিলগাঁও দক্ষিণ গোড়ানের বাসা থেকে আরিফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় যান রাহাত হোসেন আরিফ। তার ডান হাতে ব্যান্ডেজ ছিল। ওই ব্যান্ডেজ খুলে জানালার সাথে পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে মারা যান তিনি।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ সাহা বলেন, বান্ধবীর মৃত্যুশোক সইতে না পেরে আহত আরিফ আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তিনি। তবে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এর আগে, গত শুক্রবার রাত ৯টার দিকে মতিঝিলে ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী নওশিন। এ ঘটনায় আহত হন বাইক চালক রাহাত হোসেন আরিফ। দুজনে ওয়ারী যাওয়ার সময় মেয়র হানিফ উড়াল সড়কের কাছে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় একটি ট্রাক। দুজনেই সড়কে ছিটকে পড়েন।  ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে নওশিনকে মৃত ঘোষণা করেন ডাক্তার। আরিফকে চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছিল। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর