ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খুলনা মহানগর জাকের পার্টির কাউন্সিলে জাকের পার্টির মহাসচিব
'ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে হবে'
অনলাইন ডেস্ক

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। এ ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করতে হবে। জাতি ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীরা হাত গুটিয়ে নিতে বাধ্য হবে। নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানীকে সরে যেতে হবে।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাকের পার্টির মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে আজ শনিবার দুপুরে খুলনা মহানগর জাকের পার্টি আয়োজিতে কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

শহরের হোটেল জেলিকো কনফারেন্স রুমে আয়োজিত কাউন্সিলে সভাপতিত্ব করেন খুলনা মহানগর জাকের পার্টি সভাপতি কে এম ইদ্রিস আলী বিল্টু।

কাউন্সিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামাল ও মমিন মোল্লা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন খুলনা মহানগর সহ সভাপতি খান আরিফুর রহমান। স্বাগত বক্তৃতা করেন মহানগর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শুভ। 

কাউন্সিলে উপস্থিত খুলনা মহানগর জাকের পার্টি এবং খুলনা মহানগরের সহযোগী সংগঠনের উদ্দেশ্যে তিনি বলেন, 'এ অনুষ্ঠানে আপনাদের  অংশগ্রহণ ও কলরব নিঃসন্দেহে জাকের পার্টির অগ্রযাত্রার বহিঃপ্রকাশ।'

কাউন্সিল অধিবেশনে খুলনা মহানগর জাকের পার্টি এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

কাউন্সিলের শেষ পর্যায়ে খুলনা বিভাগের জেলা থেকে আমন্ত্রিত নেতাদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা জেলা জাকের পার্টি সভাপতি শেখ আনসার আলী, যশোর জেলা সভাপতি হাজী মহিদুল ইসলাম, ঝিনাইদহ জেলা সভাপতি ইসাহক বিশ্বাস, বাগেরহাট জেলা সভাপতি রেজাউল করিম এবং সাতক্ষীরা জেলা জাকের পার্টি সভাপতি শেখ মর্তুজা আল মামুন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর