ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এরশাদের কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু জাপা প্রার্থীর
নিজস্ব প্রতিবেদক, রংপুর
এরশাদের কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু জাপা প্রার্থীর

পাঁচ সিটি নির্বাচনের পালে হাওয়া রংপুরেও লেগেছে। রংপুর থেকে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের কার্যক্রম শুরু করেছেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী মোহাম্মদ শফিকুল ইসলাম মধু। তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করে নির্বাচনের প্রচারণা শুরু করেছেন।

শনিবার দুপুরে রংপুর নগরীর পল্লী নিবাসস্থ হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করেন তিনি। এসময় তিনি ইভিএম নিয়ে সংশয় প্রকাশ করে বলেন, ইভিএমে ভোট প্রদান নিয়ে এখনো খুলনা সিটি করপোরেশনের মানুষজন জানেন না। যেহেতু জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম বাতিল করেছে নির্বাচন কমিশন। তাই খুলনা সিটিতেও ইভিএমে ভোট প্রদানের পদক্ষেপ বাতিল করা প্রয়োজন ছিল।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার পরপর দুটি নির্বাচনে মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। এই ভোটের অধিকার ফিরিয়ে আনতে গেলে সরকারকে সচেতন হতে হবে, নির্বাচন কমিশনকে শক্তিশালী হতে হবে। জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এরশাদ ক্ষমতায় থাকাকালীন সিটি করপোরেশন, পুলিশ লাইন্স, সড়কের সোডিয়াম বাতি, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, জাদুঘর করেছেন। হাজার হাজার রাস্তা খুলনায় হয়েছে। জনগণ ভোটকেন্দ্রে যেতে পারলে জাতীয় পার্টির বিজয় সুনিশ্চিত।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, খুলনা মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএ আল মামুন, ওলামা পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম আনিসুর রহমান, রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর রাজ্জাক, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত জীবনসহ জাতীয় পার্টির স্থানীয় নেতারা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর