ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কেসিসি নির্বাচন : প্রখর রোদেও গণসংযোগে ব্যস্ত প্রার্থীরা
নিজস্ব প্রতিবেদক, খুলনা
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আগামী ১২ জুন ভোটগ্রহণ হবে। প্রচারনায় খুব বেশি সময় না থাকায় জ্যৈষ্ঠের প্রখর রোদ উপেক্ষা করে ক্লান্তিহীন ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা।

আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক রবিবার (৪ জুন) সকালে দৌলতপুর মহসিন মোড় থেকে শুরু করে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সারাদিন পথসংযোগ ও মতবিনিময় করেন। এসময় তিনি খুলনার ধারাবাহিক উন্নয়নে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

অপরদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাওলানা আব্দুল আউয়াল রবিবার সকালে শিপইয়ার্ড, রূপসা সিমেন্ট ফ্যাক্টরী, মোখতার হোসেন বাজার, বান্দা বাজার, জিন্নাহপাড়া বাজার ও চাঁনমারি বাজার এলাকায় গণসংযোগ করেন।

তিনি বলেন, নির্বাচিত হলে নাগরিক অধিকার, মানবিক মর্যাদা ও নিরাপত্তা সুনিশ্চিত করা হবে। অসহায়, আশ্রয়হীন পথশিশু ও অবহেলিত মানুষের জন্য আশ্রয়কেন্দ্র স্থাপন করা হবে। বস্তিবাসীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে নিরাপদ পানি, স্যানিটেশন, বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা হবে।

এছাড়া জাতীয় পার্টির শফিকুল ইসলাম মধু নগরীর নতুন বাজার, বেড়িবাধ এলাকা, আলমনগর, ১৩ ও ১৪নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তিনি খুলনার উন্নয়নে লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর