ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিসিসির কাউন্সিলর সেলিম হাওলাদারের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৮ নম্বর ওয়ার্ড থেকে টানা ৬ বার নির্বাচিত কাউন্সিলর মো. সেলিম হাওলাদার (৫৯) ইন্তেকাল করেছেন। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা নেয়ার পথে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় মারা যান তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সদ্য সমাপ্ত সিটি নির্বাচনে দলীয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করায় মহানগর বিএনপির সদস্য পদ থেকে তাকে সাময়িক বহিষ্কার করেছিল বিএনপি। 

বিসিসি’র ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সচিব সুমন দেবনাথ জানান, গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর হাটখোলা গগন গলি এলাকার নিজ বাসায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন সেলিম হাওলাদার। দ্রুত তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সড়ক পথে ঢাকা নেয়ার পথে সকাল সাড়ে ৬টার দিকে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সদ্য সমাপ্ত সিটি নির্বাচনে নগরীর ৮ নম্বর ওয়ার্ড থেকে টানা ৬ষ্ঠ বারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি। এবার শপথ নেয়ার আগেই চিরবিদায় নিলেন সেলিম হাওলাদার।

মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, কাউন্সিলর সেলিম হাওলাদারের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ বাদ আছর নগরীর বাজার রোড খাঁজা মঈনুদ্দিন মাদ্রাসা মাঠে তাঁর জানাজা নামাজের আয়োজন করা হয়েছে। জানাজা শেষে নগরীর মুসলিম গোরস্থানে তার মরদেহ দাফন করার কথা রয়েছে। 

বিসিসির ৮ নম্বর ওয়ার্ডের টানা ৬ বারের কাউন্সিলর সেলিম হাওলদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিদায়ী মেয়র সাদিক আবদুল্লাহ এবং নবনির্বাচিত মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত।  

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর