ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকা ইয়োগা এন্ড ওয়েলনেস ফেস্ট ২০২৩’ অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

প্রাচীনা ইয়োগা ‘ঢাকা ইয়োগা এন্ড ওয়েলনেস ফেস্ট ২০২৩’-এ অংশগ্রহণ করেছে। প্রাচীনা ইয়োগার প্রদর্শনী এবং আলোচনা সম্পূর্ণ অনুষ্ঠানে প্রানসঞ্চার করে। দর্শক এবং অতিথিবৃন্দ সকলেই প্রাচীনা ইয়োগার প্রদর্শনীতে মুগ্ধ হয়েছে এবং ইয়োগার মাধ্যমে আদর্শ জীবন নির্বাহে উদ্বুদ্ধ হয়েছে।

দেশের সাধারণ মানুষের মধ্যে প্রাকৃতিক পদ্ধতিতে জীবনযাপনকে উৎসাহিত করতে এবং ইয়োগা ও ওয়েলনেস প্রশিক্ষকদের কার্যক্রম সর্বসাধারণের কাছে তুলে ধরে তাদের সাথে মানুষের সংযোগ বাড়ানোর জন্য ‘সেলফ হিলিং হাব’ শনিবার বিকাল ৩.৩০ এ রাজধানীর আগারগাঁওস্থ মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে ‘ঢাকা ইয়োগা এন্ড ওয়েলনেস ফেস্ট ২০২৩’ আয়োজন করে। 

প্রাচীনা ইয়োগা এবং এর প্রতিষ্ঠাতা রুমা চৌধুরী ‘ঢাকা ইয়োগা এন্ড ওয়েলনেস ফেস্ট ২০২৩’-এর সক্রিয় অংশীদার হিসেবে অন্যান্য প্রতিষ্ঠানের সাথে আনুষ্ঠানিকভাবে অংশ নেয় এবং অনুষ্ঠানকে পূর্ণতা প্রদান করে। এই অনুষ্ঠানে ইয়োগা ও প্রাকৃতিক জীবন নিয়ে আগ্রহী-উৎসাহী বিভিন্ন বয়স এবং শ্রেণি পেশার মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে।

উল্লেখ্য, প্রাচীনা ইয়োগা কিছুদিন আগে ‘আন্তর্জাতিক ইয়োগা দিবস’ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে অংশ নিয়েছিল এবং মিরপুর স্টেডিয়ামে অংশগ্রণকারী সর্বসাধারণ মানুষের জন্য ইয়োগা প্রশিক্ষণ নিবেদন করেছিল।

প্রাচীনা ইয়োগা দেশে শুদ্ধ ইয়োগার প্রসারে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে এবং ঢাকা বসুন্ধরা স্টুডিওতে  বিভিন্নধরনের ইয়োগা কার্যক্রম পরিচালনা করছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর