ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রোমানিয়ায় যাওয়া হলো না প্রবাসী যুবকের
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রোমানিয়ার টিকিট কনফার্ম করার কথা বলে বাসা থেকে বের হয়ে তেজগাঁও রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মো. স্বপন (২০) নামে এক প্রবাসী যুবকের। 

বুধবার রাত সোয়া ৭ টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। 

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুক আহামেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানিয়েছেন, বুধবার বিকালে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে যুবক তেজগাঁও রেলস্টেশনে পড়েছিল। সেখানে লোকজন ভিড় করেন। পরে শাহিন ও মহিউদ্দিন নামে দুই যুবক তাকে  স্থানীয় হাসপাতাল নেন। এরপর বিকালে ঢামেক হাসপাতালে ভর্তি করান। 

উদ্ধারকারী যুবকদের বরাদ দিয়ে পুলিশের ওই এএসআই জানিয়েছেন এসব তথ্য। পরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়। 

এএসআই ফারুক আহামেদ বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। আমরা দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখছি। এছাড়া অন্য কোনো কারণ রয়েছে কি না, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। 

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার শ্যাম্বুপাড়া গ্রামের ভ্যান চালক মো. হোসেনের ছেলে স্বপন। বর্তমানে কামরাঙ্গীচর রনিমার্কেট ভুট্টোর গলিতে পরিবারের সাথে থাকতেন।

মৃতের ভাই গোলাম মোস্তফা ও বাবা মো. হোসেন জানিয়েছেন, স্বপন বেশ কয়েক বছর যাবত মালেশিয়ায় থাকতেন। মাঝেমধ্যে দেশে আসতেন।  চলতি মাসের ২ তারিখ তিনি দেশে আসে। এরপর রোমানিয়ায় যাওয়ার উদ্দেশে দালালদের মাধ্যমে বুধবার টিকিট কনফার্ম করার কথা ছিল তার। আর সেই কারণে বাসা থেকে বের হন। পরে সন্ধ্যায় সংবাদ মেলে তিনি ট্রেনের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর