ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ধূমপান নিয়ে গোলাপবাগে দুই রিকশাচালকের মারামারি, একজন নিহত
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

রাজধানীর গোলাপবাগে সিগারেট খাওয়া নিয়ে দুই রিকশাচালকের মধ্যে মারামারি হয়েছে। এতে মো. রমজান (৪৫) নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর ওরফে টুন্ডা জাহাঙ্গীর (৪৮) নামের রিকশাচালককে আটক করেছে পুলিশ।

বুধবার বিকালে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মো. রমজানকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম। তিনি বলেন, বুধবার বিকালে গোলাপবাগ এলাকায় রমজানের কাছে সিগারেট চান জাহাঙ্গীর। তিনি দেবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। পরে জাহাঙ্গীর লাঠি দিয়ে রমজানের মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে সেখানে উপস্থিত কয়েকজন রমজানকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনা জাহাঙ্গীরকে আটক করা হয়েছে।

ওসি মফিজুল আলম বলেন, তারা দুজনই পেশায় রিকশাচালক। থাকেন গোলাপবাগ এলাকায়। তাদের দুজনের গাজা সেবনের অভ্যাস রয়েছে। পরে মুগদা হাসপাতাল থেকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর