ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাসে অগ্নিসংযোগ: ফুটেজ দেখে নাশকতার মূলহোতা গ্রেফতার
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

ভিডিও ফুটেজ দেখে শনাক্ত হওয়া নাশকতার অন্যতম মূলহোতা এবং প্রায় ১৫টি মামলার পলাতক আসামি নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু তালেব মাসুমকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে কক্সবাজারে অভিযান চালিয়ে আবু তালেব মাসুম এবং তার একজন সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গত ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশে উপস্থিত থেকে নাশকতায় সরাসরি অংশগ্রহণ করেন গ্রেফতার আবু তালেব মাসুম। এছাড়া পরবর্তী সময়ে অবরোধ চলাকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ নারায়ণগঞ্জ এলাকায় বিভিন্ন যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হয় তাকে। তাকে আইনের আওতায় আনতে দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার এলাকায় অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু তালেব মাসুম ও তার একজন সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, নাশকতার অন্যতম হোতা ছাত্রদল নেতা আবু তালেব মাসুমের বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে। এ বিষয়ে শনিবার (১৮ নভেম্বর) দুপুরে কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মলনে বিস্তারিত জানানো হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর