ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে চাপা, নিহত ৫
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
প্রতীকী ছবি

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুরের বাকিদেবপুর গ্রামের হাসান আলীর স্ত্রী পারভীন বেগম (৩৫), একই উপজেলার কান্তপুর গ্রামের আবু সাঈদের মেয়ে শারমীন (১৭), ইনসাব আলী (৬৫) ও তার ছেলে আইয়ুব আলী লাবু (৩৫) এবং নাটোরের গুরুদাসপুর উপজলার মকিমপুর গ্রামের মোকলেসুর রহমান মোখলেস (৪৫)। তিনি অটোরিকশার চালক।  

দুর্ঘটনায় রাজশাহীর কাটাখালী এলাকার রিপন আলীর ছেলে হৃদয় (১৮) গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহতদের মধ্যে শারমীন রাজশাহীর শাহ মখদুম কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছে, রাজশাহী-ঢাকা মহাসড়কের বেলপুকুর এলাকায় বেপরোয়া মালবাহী একটি ট্রাক অপরদিকে থেকে ছেড়ে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে পাঁচজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা রামেক হাসপাতালে পাঠায়। সেখানে চারজন মৃত্যুবরণ করেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এমএ জলিল জানান, হাসপাতালে যে পাঁচজনকে আনা হয়েছিল তাদের মধ্যে চারজন মারা গেছেন। আহত হৃদয়ের অবস্থাও সংকটাপন্ন। তার চিকিৎসা চলছে। পরে আরও একজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়।   নগরীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে আরও চারজনের মৃত্যু হয়েছে। 

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর