ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে মাদকাসক্তদের কিল-ঘুষিতে বৃদ্ধের মৃত্যু
অনলাইন ডেস্ক
ছেলের সঙ্গে নিহত আব্দুর রহিম খান। সংগৃহীত ছবি

রাজধানীর কদমতলী থানার রায়েরবাগে মাদকাসক্ত বখাটেদের কিল-ঘুষিতে আব্দুর রহিম খান (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের ছেলে রাকিবুল ইসলাম বলেন, রায়েরবাগ মেরাজনগর সি ব্লকে আমাদের নিজস্ব বাড়ি। প্রতিদিন বাসার সামনে ফাঁকা মাঠে এলাকার কিছু যুবক আড্ডা দেয় এবং মাদক সেবন করে। আজ কয়েকজন যুবক বাসার সামনে আড্ডা দিচ্ছিল এবং চিৎকার-চেঁচামেচি করছিল। একপর্যায়ে তাদের ক্রিকেট খেলার একটি বল আমাদের ঘরের জানালায় এসে লাগে। তখন আমি তাদের অন্য কোথাও খেলতে বলি এবং চেঁচামেচি করতে নিষেধ করি। এরপর তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করতে থাকে।

‌‘এ সময় আমার বৃদ্ধ বাবা বাসা থেকে বের হয়ে তাদের বাধা দিলে আব্দুল্লাহ, ইলিয়াছ, সিয়াম নামে তিনজন তার বুকে কিল-ঘুষি মারে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে আমার বাবা অচেতন হয়ে পড়েন। প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন। আমি বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’ 

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ  



এই পাতার আরো খবর