ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
অনলাইন ডেস্ক
পুনাকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে হিজড়া, অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার সকালে রাজারবাগ পুলিশ লাইনসের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় পুনাক কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ছাড়া পুনাক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, ডিএমপি কমিশনারের সহধর্মিণী ডা. ওয়াজেব শামসুন্নাহার, পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ, সদস্যরা এবং ডিএমপির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুনাক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদিকা তৌহিদা নুপুর। এ ছাড়া অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিল পুনাক প্রশাসন এবং সমাজকল্যাণ দফতর।

অনুষ্ঠানে পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, পুনাক সারা বছর বিভিন্ন সময়ে গরিব, অসহায় ও দুস্থ মানুষকে সহায়তা প্রদান করে আসছে। এবারই প্রথম হিজড়া জনগোষ্ঠীকে পুনাকের এ সহায়তা কার্যক্রমে অন্তর্ভুক্ত করা হয়েছে।

তিনি হিজড়া সম্প্রদায়ের জীবনমানের উন্নয়ন, কর্মসংস্থান ও শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভবিষ্যতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে পুনাক সভানেত্রী প্রতিবন্ধী, দুস্থ, অসহায়, হিজড়া ও শীতার্তদের হাতে শীতবস্ত্র ও সহায়তা তুলে দেন। অনুষ্ঠানে ২৫০ জনকে শীতবস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর