ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নেত্রীর নিরাপত্তা আমাদের কাছে সবচেয়ে বেশি : শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি
বক্তব্য রাখছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নেত্রী যেমন নারায়ণগঞ্জের মানুষের প্রতি ভালোবাসা প্রদর্শন করেছেন, তেমনি নারায়ণগঞ্জের মানুষও আশা করি একইভাবে ভালোবাসবে এবং আমাদের চেয়ে কোনো অংশে কম নয় বরং বেশিই ভালোবাসবে।

মঙ্গলবার নারায়ণগঞ্জের ইসদাইরে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর সমাবেশস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

শামীম ওসমান বলেন, আমার প্রথম দায়িত্ব হচ্ছে যেহেতু উনি শুধু শেখ হাসিনা নন, উনি আমাদের বাচ্চার ভবিষ্যৎ। উনার নিরাপত্তা আমাদের কাছে সবচেয়ে বেশি। উনার নিরাপত্তারক্ষীরা প্রচণ্ডভাবে ভালো কাজ করছে। আমরা আমাদের মতো নিরাপত্তা ব্যবস্থা করব।

তিনি বলেন, হিন্দু ধর্মের লোকেরা হিন্দু ধর্মে এবং আমরা যারা মুসলমান আছি আমার এলাকায় ৫৫টি ওয়ার্ডে কোরআন খতম চলছে এবং ৮ তারিখ পর্যন্ত চলবে। আল্লাহর ঘর কাবা ঘরে আমার বড় ভাই সেলিম ওসমান ১০ জনকে ওমরাহ করতে পাঠিয়েছেন। ওখানেও তারা আল্লাহর কালাম পাঠ করবেন। আমরা বিশ্বাস করি শেখ হাসিনা এ পর্যন্ত যতবার বেঁচে গেছেন, উনাকে কেউ বাঁচায় নাই, আল্লাহ রাব্বুল আলামিন বাঁচিয়েছেন। তিনি এ দেশ ও দেশের মানুষের জন্য কাজ করছেন। গরিব-দুঃখী মানুষের জন্য কাজ করছেন। তাই কেউ কিছু করতে চেষ্টা করলেও করতে পারে কিন্তু উনার উপরে আল্লাহর রহমতের চাদর আছে আমি বিশ্বাস করি।

নিরাপত্তা প্রসঙ্গে শামীম ওসমান বলেন, যেহেতু আমার নির্বাচনি এলাকা আমি আমার নেতাকর্মীদের বলছি, তারা আছেন বলেই আমি শামীম ওসমান, তারা না থাকলে আমার দুই পয়সার দাম নেই। তারা আমার চেয়ে বেশি যোগ্য। যেহেতু নিরাপত্তার ব্যাপার আছে, তাই নির্দিষ্ট কিছু লোক ছাড়া আমরা কাউকে মঞ্চে উঠাবো না। আমাদের অনেক সিনিয়র নেতাদের আমরা হয়তো সঠিক সম্মান দেখাতে পারবো না, তাই হাতজোড় করে ক্ষমা চাচ্ছি।

তিনি বলেন, একটু কষ্ট আছে অনেককে কাছে চেয়েছিলাম, পাচ্ছি না। মিটিংয়ের দিন তারা কষ্ট করে অন্তত মঞ্চে উপস্থিত হবে, এটুকু আমরা আশা করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদত হোসেন সাজনু, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু, শাফায়েত আলম সানি, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান রিয়াদ ও কাউসার আহমেদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর