ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ঢামেক প্রতিনিধি
প্রতীকী ছবি

যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান জব্দ ও চালককে আটক করেছে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম রবিউল ইসলাম (৪১)।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন খান বলেন, যাত্রাবাড়ী থানার পেছনে ডেমরা রোডে দ্রুতগতির একটি কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে বেলা সোয়া ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। পরে আইন প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় কাভার্ডভ্যানটিকে জব্দ ও চালককে আটক করা হয়েছে।

নিহতের ভাতিজা শিহাবুল হক সাব্বির বলেন, তার চাচা রবিউল ইসলাম গিফট আইটেমের উপর প্রিন্ট করার ব্যবসা করতেন। সকালে বাসা থেকে ব্যবসায়িক কাজে তার মোটরসাইকেল নিয়ে যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস এলাকার ভাড়া বাসা থেকে বের হয়েছিলেন। পথে যাত্রাবাড়ী থানার পাশে ডেমরা রোডে দ্রুতগতির কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি। যাত্রাবাড়ী থানা পুলিশের মাধ্যমে সংবাদ শুনে ঢামেক মর্গে এসে লাশ দেখতে পাই।

মৃত রবিউল পিরোজপুর মঠবাড়িয়া উপজেলার দক্ষিণ বড় মাছুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল সাত্তার ফকিরের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ী ভাঙ্গা প্রেস এলাকার আব্দুল গনি ভবনের সাত তলায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর