ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে পরিবারে ফিরিয়ে দিল পুলিশ
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে উদ্ধার হওয়া এক মানসিক প্রতিবন্ধী নারীকে তার পরিবারের কাছে তুলে দিয়েছে নগরীর শাহ মখদুম থানা পুলিশ। বুধবার বিকেলে খাদিজা (৪৪) নামের ওই নারীকে পরিবারের কাছে তুলে দেওয়া হয়। 

গত ১৩ ফেব্রুয়ারি শাহ মখদুম থানা পুলিশ পবা উপজেলা পরিষদের সামনে থেকে ওই মানসিক প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে পুলিশ। তিনি বগুড়ার কাহালু থানার কাশিমালা গ্রামের মহসিন আলীর স্ত্রী।

বৃহস্পতিবার নগর পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৩ ফেব্রুয়ারি রাতে শাহ মখদুম থানা পুলিশ উপজেলা পরিষদের সামনে মানসিক প্রতিবন্ধী নারী খাদিজাকে উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখে থানায় নিয়ে আসেন। এরপর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন মানসিক প্রতিবন্ধী নারীর সঙ্গে কথা বলে জানতে পারেন তার নাম খাদিজা। তার বাড়ি বগুড়া জেলায়। 

বুধবার পুলিশ তার পরিবারের কাছে খবর দিলে বিকেলে খাদিজার স্বামী মহসিন আলী শাহ মখদুম থানায় আসলে ওসি তাকে তার স্বামীর কাছে তুলে দেন।

খাদিজার স্বামী মহসিন জানান, গত ১২ ফেব্রুয়ারি সকালে কবিরাজের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাত হয়ে গেলেও বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছিলেন।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর