ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রুহির মৃত্যু ‘অতিরিক্ত মদ্যপানে’
অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

গতকাল সোমবার ঢাকা মেডিকেলে অচেতন অবস্থায় নিয়ে আসা হয় রোকসানা আক্তার রুহিকে। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় সাবেক ও বর্তমান প্রেমিকসহ তিন জনকে আটক করেছে পুলিশ। 

পুলিশের ধারণা অতিরিক্ত মদ্যপানের কারণে রুহির মৃত্যু হয়েছে। রাজধানীর ধানমণ্ডি ১৫ নম্বর এলাকায় ভাড়া বাসায় থাকতেন রোকসানা আক্তার রুহি (১৯)। তিনি বিউটি পার্লার ও বার-ক্লাবে বিভিন্ন সময় কাজ করতেন বলে জানা গেছে। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রুহির বর্তমান প্রেমিক রিফাত বলেন, রুহি টাঙ্গাইল জেলার মধুপুর থানার রবিউল ইসলামের মেয়ে। বর্তমানে তিনি ধানমণ্ডি ১৫ নম্বর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সে বিউটি পার্লার ও বিভিন্ন সময় বার-ক্লাবে কাজ করতো। আমার সঙ্গে চার মাস ধরে রুহির প্রেমের সম্পর্ক চলছে। এর আগে শাওন নামে একজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে আমাদের মধ্যে মনোমালিন্য চলছিল।

তিনি বলেন, রবিবার ফোন দিয়ে দেখা করতে বলে রুহি। সারাদিন ঘোরাঘুরি শেষে রাত ১১টার দিকে আমার বন্ধু আরমানের হাজারীবাগের কালিনগর এলাকার ৩৩ নম্বর বাসায় যাই আমরা দুজন। এরপর অসুস্থ হয়ে পড়ে রুহি। সোমবার সকালে অচেতন হয়ে পড়লে তাকে আমি ও আমার বন্ধু আরমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। পরে তার সাবেক প্রেমিক শাওনও আসে হাসপাতালে।

মধুপুরে থাকা তার নানি হামিদা ও খালা জ্যোৎস্না বলেন, রুহির অনেক আগেই বিয়ে হয়েছে। তার স্বামী শাহীন দেশের বাইরে থাকেন। স্বামীর সঙ্গে সম্পর্কটা তেমন ভালো ছিল না। আর রুহি ঢাকায় তার ননদ সামিয়ার সঙ্গে থাকতেন।

এ বিষয়ে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি মদ্যপানের কারণে রুহির মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই প্রেমিক ও বাসা মালিকসহ তিন জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর