ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিপিএসএ’র আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা
অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন (বিপিএসএ)।

প্রতিযোগীদের বিভিন্ন গ্রুপে ভাগ করা হয়। ক গ্রুপে ৩ বছর থেকে ৬ বছর বয়স, খ গ্রুপে ৬ বছর থেকে ১০ বছর বয়স এবং গ গ্রুপে ১০ বছর থেকে ১৩ বছর বয়স ভাগ করে আয়োজন করা হয়। প্রতি গ্রুপে প্রতিযোগিতায় ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারীকে পুরস্কার ও ক্রেস্ট দেয়া হয়। পাশাপাশি অংশগ্রহণকারী সকলকে বঙ্গবন্ধুর উপর লেখা বই উপহার দেয়া হয়। 

অনুষ্ঠানটি বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন পক্ষ থেকে রাজারবাগ পুলিশ লাইন্স অডিটরিয়ামে আয়োজন করা হয়। বিভিন্ন পুলিশ সদস্যের সন্তানদের প্রাণবন্ত অংশগ্রহণে প্রতিযোগিতাটি শেষ হয়। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অ্যাডিশনাল আইজিপি মোঃ মাহাবুবর রহমান, বিপিএম (বার), পিপিএম এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম-বার।

সাধারণ সম্পাদক এসপি গোলাম রাসেল বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আমরা তাঁর জন্মদিনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করতে পেরে আনন্দিত। জন্মদিনে এই আয়োজন সবার মনে উল্লেখযোগ্য স্মৃতি হয়ে থাকবে। শিশুদের এই অংশগ্রহণ তাদের ভবিষ্যৎকে উজ্জ্বল করবে। 

বিপিএসএ এর সভাপতি অতিরিক্ত আইজিপি মনির হোসেন, এসবি প্রধানের দিক নির্দেশনায় অনুষ্ঠানটি আয়োজন করা হয়। 

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন অ্যাডিশনাল এসপি নিশাত রহমান মিথুন। 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর