ঢাকা, বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এদের মধ্যে যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারের উপরে একাধিক গাড়ির চাপায় এক ব্যাক্তি নিহত হয়েছেন। তার পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক (৪০) বছর। রবিবার রাত আনুমানিক ৮ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে  যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই)  আব্দুল খালেক বলেন, লোক টি  ভবঘুরে পাগল প্রকৃতির। আইডিয়াল স্কুল বরাবর হানিফ ফ্লাইওভারের উপরে একাধিক গাড়ির চাপায় ঘটনাস্থলে প্রাণ হারান। 

তিনি আরও বলেন, আমরা সংবাদ শুনে ঘটনাস্থল থেকে তার ছিন্ন বিচ্ছিন্ন মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। 

দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটেছে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আসাদ গেটের অদূরে সংসদ ভবন এলাকায়। রাস্তা পার হওয়ার সময়ে  ট্রাকের ধাক্কায় পথচারী মোঃ সোহরাব (৫০) নামের এক চটপটি বিক্রেতা নিহত হয়েছেন।

রবিবার রাত পৌনে নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। রাত সোয়া দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতালে নিয়ে আসা অপর চটপটি বিক্রেতা সহকর্মী মোঃ শাহজাহান বলেন, সংসদ ভবন এলাকায় ছাত্তার নামে এক চা বিক্রেতা বন্ধুর সঙ্গে রাতে দেখা করতে যাচ্ছিলেন সোহরাব । 

এর আগে অনেকদিন যাবত আমি ও সোহরাব সংসদ ভবন এলাকায় চটপটি বিক্রি করতাম। বর্তমানে খিলক্ষেত এলাকায় চটপটি বিক্রি করতেন সোহরাব। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে রাত সোয়া দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহান আরও বলেন তার পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। মৃত সোহরাবের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। বর্তমানে খিলক্ষেত এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন । দুই মেয়ে এক ছেলের জনক তিনি জানিয়েছেন সহকর্মী শাহজাহান।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর