ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডেমরায় প্রাইভেটকারের ধাক্কায় ভ্যান চালক নিহত
ঢামেক প্রতিনিধি

রাজধানীর ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় ভ্যান চালক মোঃ দুলাল উদ্দিন (৬০) নিহত‌ হয়েছেন। পুলিশ জানিয়েছে, প্রাইভেটকারটি জব্দ করা হলেও চালক পলিয়ে গেছে। 

আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ডেমরা স্টাফ কোয়ার্টার চৌরাস্তা মোড়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় দুলাল উদ্দিনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ‌

ঢামেক হাসপাতালে নিয়ে আসা ভ্যান চালক বাদল মিয়া বলেন, দুলাল সারুলিয়া এলাকা থেকে ভ্যানে মুরগির খাবার বহন করে কোনা পাড়া দিকে  যাচ্ছিলেন। সেখানে স্টাফ কোয়ার্টার চৌরাস্তা মোড় সড়কে  দ্রুতগতির একটি প্রাইভেট কার সজোরে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান। তিনি বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। 

মৃতের ছেলে মোহাম্মদ আলী বলেন, বাবা ভ্যান নিয়ে কাজে বের হয়েছিল। দুপুরে খবর পাই বাবা সড়ক দুর্ঘটনায় শিকার হয়েছে। পরে সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত দুলাল নোয়াখালী সদর উপজেলার মহাতাবপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে। বর্তমানে ডেমরা সারুলিয়া ক্যানেলপার এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। দুই ছেলে দুই মেয়ের জনক ছিলেন তিনি। 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর