ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

টঙ্গীতে মোবাইল চুরির অপবাদে যুবককে নির্যাতন
টঙ্গী প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে মোবাইল ফোন চুরির অপবাদে কাজল (৩২) নামে এক যুবককে হাত-পা বেঁধে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। শনিবার রাতে তিস্তার গেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ফেরি ব্যবসায়ী কাজল বাদী হয়ে মো. হৃদয় ও টিপুর বিরুদ্ধে পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা খুঁজে পান। ঘটনার পর হৃদয় ও টিপু পলাতক রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, তিস্তার গেট এলাকায় হৃদয়ের বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছেন ফেরি ব্যবসায়ী কাজল। শনিবার রাতে কাজলের রুমের পাশের রুমে একটি মোবাইল ফোন চুরি হয়। এতে বাড়ির মালিক হৃদয় কাজলকে সন্দেহ করে তাকে ডেকে পাঠান। পরে কাজলকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হৃদয় ও তার সহযোগী টিপু বেদম মারধর শুরু করেন।

এ ঘটনার পর কোনো স্বীকারোক্তি না পেয়ে বাড়ির ছাদে নিয়ে হাত-পা বেঁধে ফের রড দিয়ে পিটুনি শুরু করেন। পরে আশপাশের লোকজন তার চিৎকার শুনে এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সেবা হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করলে এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেন এবং বিষয়টি তদন্ত চলছে বলে জানান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর