ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যাত্রাবাড়ীতে গরমে অসুস্থ হয়ে অটোরিকশাযাত্রীর মৃত্যু
ঢাকা মেডিকেল প্রতিনিধি
প্রতীকী ছবি

যাত্রাবাড়ীর কাজলা থেকে সিএনজি অটোরিকশাযোগে কাওরান বাজারে যাওয়ার পথে প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে মারা গেছেন এক যাত্রী। তার নাম মো. সেলিম (৫৫)। তিনি পেশায় একজন মাংস ব্যবসায়ী ছিলেন। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। 

অসুস্থ অবস্থায় সিএনজি অটোরিকশা চালক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কিন্তু দুপুর সাড়ে ১২ টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তাকে হাসপাতালে নিয়ে আসা সিএনজিচালক মো. রুবেল বলেন, সেলিম পেশায় মাংস ব্যবসায়ী ছিলেন। কাওরান বাজারে তার দোকান রয়েছে। সেখান থেকে তিনি সকাল সাড়ে ১০টার দিকে আমার সিএনজি ভাড়া করে যাত্রাবাড়ীতে কাজলা এলাকায় ছাগল কিনতে যান। ছাগল কিনে সেখান থেকে যাত্রাবাড়ীর বিবিরবাগিচায় তার বাসার সামনে যান। সেখানে তার ছেলের মাধ্যমে একটি ব্যাগ নিয়ে আমার সিএনজি অটোরিকশা করেই ছাগল নিয়ে কারওয়ান বাজারের উদ্দেশে রওয়ানা হন। পথে কাজলা ব্রিজের ওপর তিনি অচেতন হয়ে পড়েন। আমি সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসি।’

সিএনজি চালক আরও বলেন, ‘হয়তো অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে এমনটা হয়েছে। সুস্থ মানুষ নিয়ে এলাম অথচ লোকটি মারা গেল। মৃতের স্বজনদেরকে সংবাদ দেওয়া হয়েছে। ছাগলটি আমার সিএনজির মধ্যেই রাখা আছে।’

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর