ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খিলগাঁওয়ে অটোরিকশা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঢামেক প্রতিনিধি :
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী একটি বাসা থেকে মো. ইয়াছিন (২২) নামের এক অটোরিকশা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে বাসার লোকজনরা ইয়াছিনকে ঘরের আড়ার সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপপরিদর্শক এসআই মো. আতাউর রহমান। তিনি বলেন, দুপুর ১২ টার দিকে খবর পেয়ে খিলগাঁও থানাধীন ত্রিমোহনী মাতবার বাড়ি এলাকার বাসা উদ্ধার করে ইয়াছিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পরিবার থেকে মৃত্যুর সুনির্দিষ্ট কারণ সম্পর্কে জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা যায় সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃত দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃতের বাবা অটোরিকশা চালক আব্দুস সাত্তার বলেন, ছেলে ব্যাটারি চালিত অটোরিকশা চালাত। আবার কখনো কখনো চালাতো না বাসায় থাকত। দুপুরে সবার অগোচরে সে গলায় ফাঁস দেয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে কি কারণে কেন ফাঁস দিয়েছে সে বিষয়ে বলতে পারেননি স্বজনরা।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর