ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এক বছর পর নিজ এলাকায় ড. মোশাররফ হোসেন
কুমিল্লা প্রতিনিধি

অসুস্থতার কারণে এক বছর পর শুক্রবার নিজ নির্বাচনি এলাকা কুমিল্লার দাউদকান্দিতে এসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ড. মোশাররফের সাথে সাক্ষাৎ করতে দাউদকান্দি, তিতাস, হোমনা ও মেঘনা উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দাউদকান্দিতে তার বাড়িতে আসেন। 

এ সময় পৌর বিএনপির উদ্যোগে দাউদকান্দি উপজেলা সদরের বাস ভবনে ড. মোশাররফের সুস্থতার জন্য শোকরানা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আল্লাহর অশেষ রহ০মত এবং আপনাদের দোয়ায় আমি সুস্থ হয়েছি। পুরোপুরি সুস্থতার জন্য আমি সবার কাছে দোয়া কামনা করছি। এই সময় তিনি কোনো রাজনৈতিক বক্তব্য দেননি। 

দোয়া মাহফিল শেষে ড. মোশাররফ দাউদকান্দি বাজার বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন। খুতবার আগে তিনি মসজিদে সমবেত মুসল্লিদের উদ্দেশে বক্তব্য দেন। তার সুস্থতার জন্য দোয়া করায় তিনি সবার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর ড. খন্দকার মোশাররফ হোসেন দাউদকান্দি পৌর এলাকার নাগেরকান্দি গ্রামে যান। সেখানে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত নানা-নানি ও শ্বশুর-শাশুড়িসহ আত্মীয় স্বজনের বিদেহী আত্মার শান্তির জন্য দোয়া করেন।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত বছর ১৭ জুন অসুস্থ হলে ড. খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। কিছুটা সুস্থ হলে দেশে ফিরে আসেন। পরবর্তীতে আবারও গুরুতর অসুস্থ হলে ড. মোশাররফকে প্রথমে বেশ কিছুদিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ না হওয়ায় দ্বিতীয় দফায় তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। 

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর