ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরের বাইমাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার (১০ মে) রাত পৌনে ৯টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মোয়াজ্জেমপুর থানার মারফত আলীর ছেলে মনজুর সরকার (৩৮), বগুড়ার মোকামতলা এলাকার এহসান হাসান (৪২)। 

নিহত মনজুর গাজীপুরের সিটি করপোরেশনের কোনাবাড়ির এশরারনগর হাউজিং এলাকায় ও এহসান হাসান হরিণাচালার এলাকায় বসবাস করতেন। আহত আব্দুল হামিদের (৪৫) পাবনায় বাড়ি, তিনি হরিণাচালায় বসবাস করতেন। তারা তিনজনই এলাকায় ঝুট ব্যবসার সঙ্গে সম্পৃক্ত বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৯টার কিছু সময় পর কোনাবাড়ি থেকে মোটরসাইকেল যোগে মনজুর সরকার, এহসান হাসান ও আব্দুল হামিদ ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। এসময় গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল ব্রিজের উপর পৌঁছালে পেছন দিক থেকে অজ্ঞাত একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিন আরোহী মহাসড়কের উপর পড়ে গিয়ে কাভার্ডভ্যানের চাকায় পিস্ট হয়ে মনজুর সরকার ও এহসান হাসান ঘটনাস্থলেই মারা যান এবং আব্দুল হামিদ গুরুতর আহত হন। আহতবস্থায় তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, নিহত দুইজনের মরদেহ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনাটি কিভাবে ঘটেছে তা নিশ্চিত না। তবে ধারণা করছি অজ্ঞাত কোনও গাড়ির চাপায় তাদের মৃত্যু হতে পারে। এই ঘটনায় আইগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর